ক্যান্সারে আক্রান্ত মাহিনের জীবন বাঁচাতে এগিয়ে আসুন

পঞ্চগড় অফিস : বয়স সবে মাত্র ১২। এই বয়সে তার মাঠে ছুটে বেড়ানোর কথা। অথচ সেই মাহিন আজ শয্যাশয়ী। শরীরে বাসা বেধেছে মরণব্যাধী অষ্টোরিও ক্যান্সার। দিনে দিনে মাহিনের বাবা পঞ্চগড় জেলার বোদা উপজেলার পৌর সদরের হলপাড়া গ্রামের অটো ড্রাইভার জাহাঙ্গীরের অভাবের সংসার তিনিই একমাত্র উর্পাজনক্ষম ব্যক্তি। ক্যান্সারের চিকিৎসা করানোর মতো সামথ্য নেই তার। তাহলে কী একটি জীবন এভাবে ঝড়ে যাবে।

শেষ সম্বল দিয়ে একমাত্র ছেলের চিকিৎসা করাচ্ছেন তিনি। সব শেষ করে আজ তিনি অসহায়, তাই ছেলে জীবন বাচাঁতে সমাজের বিত্তবানদের প্রতি আবেদন জানিয়েছেন সাহায্যের জন্য। বোদা পাইলট স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মাহিন। খেলাধুলা ভালবাসে সে। একদিন ক্রিকেট খেলার সময় পেয়েছিলে হাটুতে ব্যথা। সেই থেকে শুরু, উপজেলা জেলা পেড়িয়ে রংপুরের বিভাগীয় হাসপাতালে চিকিৎসার পর ডাক্তার জানিয়েছেন হাটু থেকে শুরু করে সারা শরীরে ছড়িয়ে গেছে ক্যান্সার। ছেলের মুখের দিকে তাকিয়ে দরিদ্র বাবা চেষ্টা করে যাচ্ছেন ছেলের জীবন বাঁচাতে।

সর্বশেষ তিনি ছেলেকে নিয়ে যেতে চান পাশ্ববর্তী দেশ ভারতে। কিন্তু ভারতে চিকিৎসা করাতে যে অর্থের প্রয়োজন সেই সামর্থ্য নেই তার। ইতিমধ্যে তিনি খোজ নিয়ে জেনেছেন ভারতে চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষাধিক টাকার প্রয়োজন।

তাই মাহিনকে বাঁচাতে আকুল জানিয়েছেন তার মা-বাবা। একদিকে সন্তানের চিকিৎসা, অন্যদিকে সংসারের ব্যয়ভার দিয়ে অসহায় হয়ে পড়েছেন তিনি। এমতাবস্থায় মাহিনের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী সগ সকল হৃদয়বান ও বিত্তবান ব্যক্তির আন্তরিক সহযোগীতা কামনা করেছেন। চিকিৎসায় সহযোগীতা দিতে সরাসরি যোগাযোগ করুন মাহিনের বাবা মোঃ জাহাঙ্গীর ০১৮২১৬১৮১২০ নম্বরে।

Leave a Comment